বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

আপনি কি আউটসোর্সিং করতে চান? কিন্তু সঠিক রাস্তা খুজে পাচ্ছেন না? বা আউটসোর্সিং এর কোন কাজ জানেন না? তাহলে এই টিউনটি আপনার জন্য।

আসছালামুওলাইকুম। আসা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লার'রহমতে অনেক ভাল আছি। 
এখনও টিঊন করব। টাকা  ইনকাম নিয়েই।

টিউন টির সিরনাম ছিল, আপনি কি আউটসোর্সিং করতে চান? কিন্তু সঠিক রাস্তা খুজে পাচ্ছেন না? বা আউটসোর্সিং এর কোন কাজ জানেন না?

এই সব প্রশ্নের সামাধান দেবো ইনশাল্লাহ; আউটসোর্সিং হলো অনলাইনে অন্য কোন লোক বা সংস্থার কাজ করে দেওয়ার পর যে পারিশ্রমিক পাওয়া যায়। যারা অনলাইনে নতুন তারা আবার কি কাজ করবেন, তারা তো কাজই জানেন না। তবুও আমি, বলছি আপনি কাজ না জানলেও ইনকাম করতে পারবেন। আমি আপনাকে কাজ শিখাব।

আমি আপনকে প্রথম অবস্থায় আউটসোর্সিং এর জন্য SEO, গ্রফিক্স ডিজাইনিং, ওয়েব ডেবলপিং, এমেইল মার্কেটিং এই গুলা শিখাব না। কারন এইগুলা শিখতে ১ - ৫ বছর সময় লাগে। আমি আপনাকে শিখাব, PTC সাইটের কাজ। what is PTC site? ans= Paid-To-Click. যা কিলিকেই প্রদান, short name of  ptc. যা Add দেখে দেখে কিলিক করে টাকা ইনকাম হয় । ১০০% Granty আপনি পিটিসি সাইটের কাজ করতে পারবেন। আমি আপনাকে যে সাইটের কথা বলব, সেই সাইটটা ৩ মাস আগে সব গ্রাহক কে ভালো টাকা প্রদান করত।( সাইটের নাম টা দেখতে এই খানে কিলিক করুন।) কিন্তু paypal তাদের টাকা আটকায় দেওয়ার কারনে তারা ৩ মাস ব্যবসা করতে পারছিল না। এখন তারা আবার তাদের আগের চে অনেক বেশি Add প্রদান করছে অর্থাৎ অনেক বেশি টাকা প্রদান করছে। আপনি যদি ইনকাম করতে চান।  তাহলে আপনি মাত্র একটি আইডি  দিয়েই ৭০ টাকা করে প্রতিদিন ইনকাম করতে  পারবেন। তাও আবার ৩৫ মিনিটেই । ৩৫ মিনিটে ৭০ টাকা আপনার তিনটা আইডি থাকলে ৭০*৩=২১০ টাকা।

সময় যাবে মাত্র ৩৫*৩=১০৫ মিনিট। আপনি মনে করছেন সারাদিন কাজ করব,আর অনেক ইনকাম করব। তা পারবেন না। কারন সেই সাইটে একটা মোবাইল বা একটা মোডেম দিয়ে একটাই আইডি খুলতে পারবেন। আপনি যে মোবাইল বা মোডেম দিয়ে একাউন্ট  খুলবেন। তখন সেই ডিভাইসের EMIE নাম্বার টা অটিমেটিক সেইভ হয়ে যাবে। যার কারনে আপনি পরর্বতি তে সেই একি ডিভাইস দিয়ে একাউন্ট খুললে ২৪ ঘন্টা পড় ডাবল একাউন্ট দেখাবে। তখন আপনারা ২য় পেজা মেইল টা আর সেই সাইটটাতে  কাজে লাগাতে পারবেন না। আপনার একাউন্ট ২৪ ঘন্টা যাওয়ার পরে আপনি বুঝতে পারবেন। আপনার একাউন্ট হয়েছে কি না। যদি একি ডিভাইস হয়ে থাকে তাহলে ডাবল একাঊন্ দেখাবে।

সেই ট্রাফিকমুনে একাউন্ট খুলতে ভেরি ফাই করতে এই এই টিউনটি পড়ুন। এক ধম নতুন দের জন্য আগের  টিউন টা করা হয়েছে।

1 টি মন্তব্য: