বুধবার, ৬ জুলাই, ২০১৬

3 মিনিটে ইনকাম করুন 1 mBTC

আসছালামুওলাইকুম, আসা করি সবাইভাল আছেন।  আমিও আল্লহার রহমতে অনেক ভাল আছি। আপনাদের জানাই ঈদের শুভেচ্ছা ঈদ  মোবারক

টিউন টা ঈদ এর দিনেই দিয়ে দিলাম। এই কারনে একটু সজিয়ে গুছিয়ে লিখতে পারলাম না।
কেন, এই টীউটোরিয়াল টা টাকা দিয়ে শিখাতে চেয়েছিল, সে টা আমি হারে হারে, বুঝে গেছি। ভাল মানুষের কোন দাম নাই। যত আপনি রিয়েল ট্রাস্টেড হন না কেন। আপনার মধ্যেও কিছু গুনাবলি আছে, যে টা তে মানুষ কষ্ট পায়। আপনি না জেনে না শুনে সবাইকে যে কোন জিনিস বলেন। আর যদি আপনি বলেন,  আমি ফান করতে পছন্দ করি। এই টা কেঊ মেনে নিবে?????
আমি যখন ফেসবুকে পোষ্ট করলাম, তখন অনেকেই, আমাকে উলটা পালটা কমেন্ট করেছিল, এই সব কারনেই, সেই ভাই টার মন খারাপ হয়ে গেছে, অনেকেই এই সব কারনে ব্লগিং ছেরে দেয়। সেই কারনেই  হয় তো বা উনিও আমাকে ফ্রীতে শিখান নাই। যাই হক এই টা আমার ব্লগ এ ছারব, আর আপনাদের কে ইমেইল করে বলে দেব।

আমি ফেসবুক পোষ্টে বলে দিয়েছিলাম, ৩ মিনিট এ ১ বিটিসি।
আমি কিন্তু ইনভেষ্ট এর কথা উল্লেখ করি নাই। আপনাকে অবশ্যাই জেনে নিতে হবে এত টাকা পেতে হলে, ইনভেষ্ট করতেই হবে। ইনভেষ্ট ছাড়া ৩ মিনিট এ ১ বিটিসি আয় করা সম্ভব না। আপনার নুন্যতম জ্ঞান টুকো থাকলে, আপনি এই টাই 'বিস্ব শাস' করবেন যে এই খানে অবশ্যাই ইনভেষ্ট করতে হবে। যেমন অনলাইনে অনেকেই বলে থাকে, BTC আছ, BTC লাগবে, তার মানে উনার কি সেই বড় ১ BTC লাগবে নাকি????
আবার আমার পোষ্ট এর কথা অনুযাই ১ বিটিসি ইনকার  হতেও পারে। যদি আপনি বিনা ইনভেষ্ট এ আগে কিছু mBTC earn করে থাকেন। তার পর ঐ mBTC দিয়ে গেম খেলে আপনি ৩ মিনিটেই ১ বিটিসি আয় করতে পারবেন। সে টা অনেক পরের কথা।

আমি আজকে এমনি এক সাইটের সাথে পরিচয় করিয়ে দেব। যা দিয়ে আপনি সত্ত্যই  বিনা ইনভেষ্ট এ mBTC সহ, BTC আয় করতে পারবেন।
আমি আপনাদের কে কিছু কথা বলি, যা আমাকে ঐ ভাই টা আমাকে বলেছিল, যে এই খানে টাকা ইনকাম অনেক, আমি আপনাকে এমন ভাবে শিখায় দেব,  প্রথমেই বেশি ইনকাম করতে দেব না।
আমি বললাম কেন? বেশি ইনকাম করতে দিবেন না কেন ভাই? যবাবে উনি বলল। যে খানে বেশি লাভ আছে সেখানে ক্ষতিও আছে।
যা আমি কাজ করার পর বুঝলাম ক্ষতি টা কি। একটা কথা আমরা সবাই জানি, লোভে পাপ পাপে মৃতু,
তাই আপনারা আমার এই টিউটোরিয়াল দেখে বেশি লোভ করবেন না। তা হলে সবাই, ইনকামে ব্যর্থ হয়ে যাবেন। এই টা প্রথামিক অবস্থায়, কম কম ইনকাম করার চেষ্টা করবেন। তার পর আপনি কয়েক বার উত্তোলন করে বা কাজ ভাল করে শিখে তখন বেশি বেশি গেমে বাজি ধরবেন। তখন ভাল গেমার হয়ে গেলে, প্রতি বাজিতেই ১ BTC করে ইনকাম করা কিছুই না।
এখানে mBTC =  $0.68
BTC=$678
CAD = $0.76
EUR= $1.1
সময়ের সাথে সাথে ডলার এর মান কমা বাড়ার কারনে, এই পরিশংখান এলো মেলো হতে পারে। আপনারা এইটার রিয়েল খবর পেতে বা দেখতে চাইলে, এই খান থেকে দেখতে পারেন।
এই লিংক থেকে দেখে নিবেন http://youmeandbtc.com/bitcoin-converter/convert-btc-mbtc-bits-satoshis-usd/  
দুঃখিত, এখনো আমি আপনাদের কাছে সাইটারা নামি বললাম না। সাইট টা হল।
https://pocketdice.io/
এই টাতে রেফারেল ইনকাম টা কি রকম জানি না। রেফারেল এ ডুকলে কার ক্ষতি আছে আজ পর্যন্ত কার কাছে শুনি নাই, বা দেখিও নাই। আর এই সাইডে রেফারেল ইনকাম হলে অনেক আগেই এই সাইডের নাম জানতাম।  আপনাদের ইচ্ছা হলে আমার রেফারেল এ ডুকবেন না হলে না ডুকবেন। আমার রেফারেল লিংক
 https://pocketdice.io/?r=ec6813586e
এই সাইট থেক যে ভাবে ইনকাম করবেন।
নিচের শর্ট টা দেখেন।



১। আপনারা দেখতে পারছেন আমার নতুন একটি প্রফাইল, যেটাতে ০.০০০০০ mBTC user name. mostakin45bd.... এই আইডি দিয়ে আমি কাজ করব, আর আপনাদের কে রিভিঊ তুলে ধরব।
২। ঐ স্কির্ন  শর্টেই আমি দেখিয়েছি। এই টা একটা ডাইস, অই খানেই মুল কার্যক্রম, এই টা ভাল ভাবে সাজাতে পারলেই ইনকাম ঠেকায় কে। আমি যে ভাবে দিয়েছি আপনারা সে ভাবেই দিতে পারেন।
৩। নিচে আরেকটা বক্স ঐ খানেও দেখতে পারছেন। Get Free Bitcoins এই খান থেকে আপনারা ফ্রী তে ১০০০ Shatoshi Free te niben.
৪। আবার নিচে দেখেন বলে দিয়েছি, এটাও একটা ডাইশ।
এই ডাইসের কাজ টা আমি আপনাদের কে দেখাচ্ছি।
ডাইশের মধ্যে এই রকম লেখা আছে।
Min     /2        0.00469    *2   Max  তার সাইড এই আছে, Auto Play,  Risk, Roll
এইখানে আপনি প্রথম ডাইস ঠিক থাকলে, auto paly দিয়ে কাজ করতে পারেন। আপনার ইনকাম হবে। তার চে বেশি বেশি ভাল হয় আপনি যদি Roll এ কিলিক করে ইনকাম করেন।
ধরুন আপনি roll এ কিলিক করে কাজ করছেন আর এমন সময় আমনার ফিল ভাল, তাই আপনি গেম এ আরো mBTC বাজি ধরতে চান। তাহলে, Max এ কিলিক করলে, আপনার সব mBTC ধরা হবে। যদি আপনি হেরে জান তাহলে সব শেষ হয়ে যাবে। এই কারনে। *২ তে কিলিক করবেন। অর্থাৎ আপনি যদি ১০ mBTC কাজ করেন, তাহলে আপনি *২ তে কাজ করলে, আপনার ২০ mBTC বাজি ধরা হবে, আপনি যদি হেরে যান আপনার ২০ mBTC চলে যাবে। আর যখন দেখলেন আপনার খালি চলেই যাচ্ছে, তাহলে, আপনি, /2 বা Min এ কিলিক করতে পারেন। /২ তে কিলিক করলে। আপনি আবার ১০ এ নেমে আসবে, অর্থাৎ ২০/২= ১০ এ নেমে আসবানে। শুন্য ০ mBTC দিয়ে কাজ করেন তাহলে আপনাকে Min e click korte hobe.
আপনি দেখলেন শুন্য দিয়ে বা ৪ -৮ mBTc দিয়ে ইনকম হচ্ছে আবার সাথে সাথেই আপনি *২ তে কিলিক করে ইনকাম বৃদ্ধি করতে পারেবেন।

এই গেল কাজের নিয়োম। আমি ঐ একি একাউন্ট এ কাজ করে দেখেন ১০০০ সাতোশি দিয়ে ২২৭০৩ শাতোশি ইনকাম করে ফেলছি। নিচে তার স্কির্ন শর্ট।









আপনারা ইনকম করতে থাকুন, মনে করেন যে এই টা টাকা দিয়ে কোর্স করে শিখেছি। আমার নেক্সট টার্গেট  freebitco.in এর কালি লিন্যাক্স হ্যাকিং টিউন করব, আপনাদের চাওয়ার উপর। অনেকেই বলেছে, freebitco.in এ নাকি, ৫/৬ টাকা ইনকাম হয়। কালি স্কির্প্ট ব্যবহার করলে, গেম এ শুধু আপনি জিতবেন। তা হলে এই টিউটোরিয়াল, টা নেক্সট কোন একদিন শেয়ার করা যাবে।
আমার টিউন টা ট্রাস্টেড গুরুপের এডমিন দের   জন্য তৈরি করি নাই। উনারা  দালাল। কারন, ডলার সেন্ড করলে, কিছু টাকা লাভ নেয়। যার কারনে, এই ট্রাস্টেড নামের সাথে জরিত, প্রকৃত পক্ষে চোর বাটপার। ৩ চোরের সাথে আমার কথা কাটা কাটি হয়েছে, (কিন্তু এক জন মরশেদ ভাই খুভ ভাল মানুষ), উনাদের মনে মরিচা ধরা, ব্যবহারেই, মানুষের বংসের পরিচয়।
দেখতে দেখতে অনেক লিখে ফেলছি। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।
ঈদ মোবারক

৪টি মন্তব্য:

  1. Register on BitFun Faucet to make 100% free bitcoins. Earn every 5 mins.
    Play the DICE game for your chance to double your bitcoins.

    উত্তরমুছুন
  2. Do you want to get 30 bitcoin referrals every month, absolutely free?

    Here's How To:

    1. Claim 1,000 (1,000/5,000/10,000 levels) free satoshi per 24h from the Mellow Ads Faucet.

    2. Start a 1 day network-wide campaign (with all of your collected satoshi) promoting a bitcoin related referral URL.

    3. When the campaign expires, re-claim and re-start.

    উত্তরমুছুন
  3. BitKONG Test your courageousness and earn bitcoins from the big bad kong.

    DON'T Forget: Claim free bitcoins every 10 mins from the free faucet.

    উত্তরমুছুন
  4. Quantum Binary Signals

    Get professional trading signals delivered to your cell phone every day.

    Follow our trades right now and gain up to 270% daily.

    উত্তরমুছুন