বুধবার, ২০ এপ্রিল, ২০১৬

ট্রাফিকমুনসুন থেকে ইনকাম করুন প্রতিদিন ৭০ থেকে ২,০০০ টাকা সাথে পেমেন্ট পুরুপ্ট।

সরাসরি কাজে কথায় চলে যাই।

আপনারা জানেন যে ট্রাফিকমুনসুন দীর্ঘদিন ধরে টাকা দিয়ে আসছিল, কিন্তু হটাৎ পেপাল গ্রাহক দের ও ট্রাফিকমুনসুনের টাকা আটকে দেয়। যার কারনে তাদের শেয়ারিং কার্যক্রম টা কিছুদিন বন্ধ ছিল। প্রায় ৪ মাস পড় তারা আবার পেপাল কে বাদ দিয়ে পেজা, সলিড টর্স্ট, কে নিয়ে শেয়ারিং কার্যক্রম করার সিধান্ত নিল।
এখন তাদের একি হোষ্টিং এ ব্যবসায় করছে, শুধু টেম্পপেলেট টার উপড় কিছু পরিবর্তন করেছে, যা পরিবর্তন হয়েছে,
১। সেকেন্ডারি পাচওয়ার্ড
২। পেপাল অপসন্স বাদ করেছে।
৩। সিকুরিটি কোয়েসেন্স যুকত
৪। এবং সর্ব শেষে আইডি ভেরিফাই।

এই খানে আইডি ভেরিফাই টা একটু যটিল, যদিও আমি একাউন্ট খুলাসহ  ৫ ঘন্টার আগেই আইডি ভেরিফাই করার একটি পোষ্ট করেছি। পোষ্ট টি পরতে এই খানে দেখুন

আমি আজকে ট্রাফিকমুনসুন থেকে পেমেন্ট নিয়েছি। যা আপনাদের সাথে স্কির্ন সর্ট শেয়ার করব। দেখেন আমার পেমেন্ট প্রুপ্ট।



যারা এখনো ভাবছেন যে ট্রাফিকমুনসুন ভুয়া। আমি বলব। তারাই ভুয়া। কারান তারা ভাল PTC সাইট চেনে না। তারা যে কোন সাইটে কাজ করে সব PTC সাইটের দুর্নাম রটে বেরাচ্ছে। সেই বেটারা তো কারো কোন কিছু শিকাবেই না। বরং ভুল শিকবে। আর অন্যদেরকের কাজও করতে দেবে না। যারা এখনো ট্রাফিকমুনসুনে একাউন্ট খুলেন নাই। তারা অতি দ্রুত খুলে নেন।  ট্রাফিকমুনসুনে একাঊন্ট খুলতে এই খানে কিলক করুন।



 

যে কোন সম্যসার জন্য তো আমি আছিই। আমার মোবাইল নাম্বার টা
 ০১৭৬১৫৯২৯৯৬
আর না বুঝলে কমেন্ট করবেন কমেন্টে কথা হবে। ইনশাল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন