মঙ্গলবার, ৭ জুন, ২০১৬

আপনি কি ওনলাইনে হাজার হাজার টাকা ইনকাম করতে চান? ইনকাম করতে চাইলে এই টিউন টি এক বার হলেও দেখুন।

আসাছালামুওলাইকুম, আসা করি সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। রমজাম মাসের প্রথম টিউনেই , টাকা ইনকাম দিয়ে শুরু করলাম।

 আপনারা যারা ট্রাফিকমুনসুনে কাজ করেন। কিন্তু জানেন তো  ট্রাফিকমুনসুনে প্রতিদিনি ইনকাম হয় না। আর তা ছাড়া ট্রাফিকমুনসুনে কাজ করা অনেক কঠিন।
তাই আমি আপনাদের জন্য আরেক টি রেভেনিউ সাইট নিয়ে হাজির হলাম। যা দিয়ে ট্রাফিকমুনসুনের মতই ইনকাম করতে পারবেন । এই সাইট টার নাম রেভিনিউ শেরর ফাইভ , যা এদের কাজ শুধু রেভেনিউ শেয়ার করা । বড় বড় এড দেয়। এবং প্রতিদিনি এড দেয়।

হাজারো অনলাইনে ইনকামের সাইট আছে, যা সবি প্রায় চিটার।  টাকা ইনকাম আপনি ঠিকি করবেন । কিন্তু তুলতে পারবান ন।  যেমন  ট্রাফিকমুনসুন একটি
বিশ্ব 'স্ত সাইট এরা টাকা দেয় । এমন কোন মানুষ নেই যে এই সাইট থেকে টাকা পান নাই। শুধু কাজ টা একটু কঠিন । মেগাবাইট ও বেশি লাগে।  ট্রাফিকমুনসুনে যাদের একাউন্ট নাই তারা এইখান থেকে খুলে নেন।

আর আপনি এই রেভিনিউ শেয়ার ফাইভ এর কাজের কথা শুনলে কাজ এখনি করতে মন চাইবে। কারন এই সাইটেও ১০০% রেফারেল ইনকাম। এড আসে .০১৬ প্রযর্ন্ত, আর .০০৪ হলেই, হয়ে যেত .০২ সেন্ট এর করে আড । এই .০২ সেন্ট এর এড ট্রাফিকমুনসুনে কাজ করতে লাগে। ১ মিনিট। আর .০১৬ সেন্ট এর করে এড রেভিনিউশেয়ার এ কাজ করতে লাগে ৩০ সেকেন্ড, সময় ও কম লাগে। আবার ট্রাফিকমুনসুনে কাজ করতে অনেক মেগাবাইট লাগে। যা প্রতিটি ওয়েব সাইট ভিউ হতে ২MB  করে লাগে।
এইখানে রেভিনিউশেয়ার ফাইভ এ ১০ MB দিয়েই কাজ শেষ হয়ে যায়। আপনার ২ ডলার হলেই উত্তোলন করতে পারবেন।
যারা এই সাইটে  এ কাজ করতে চান তারা এই লিংক থেকে একটা একাউন্ট খলেন।
 মনে রাখবেন এই রেভেনিউশেয়ার ফাইভ এ সর্ব প্রথম একটা প্রবলেমের সম্মুখীন হবেন। সেটা হলো আইপি সমস্যা। প্রথমে একাউন্ট খুলতে আইপি সমস্যা হবে। এই কারনে ইন্টারনেট কানেক্ট টা বন্ধ করে আবার চালু করবেন। যতখন প্রযর্ন্ত  আইপি সমস্যার কথা শেষ না হয়, এই কাজ টি করতেই থাকবেন। আর যদি এই টাতেও সাকসেস না হন, তা হলে এই ভিপিয়েন এই খান থেকে ডাউনলড করে নেন।। 
আপনি কম্পিউটার, এন্ড্ররেইড দিয়েও চালাতে পারবেন।

এই শেষ আপনার একাউন্ট খুলার প্রস্তুতি।

রেভিনিউশেয়ার ফাইভ এ একাউন্ট খুলা একধম সহজ যারা বঝেন না তাদের জন্য

এই নিচের স্কির্ন শর্ট টা দেখেন।



এই ঘর গুলো ভালো ভাবে পুরুন করে রেজিস্টার করলেই আপনি, ইমেইল ভেরিফাই না করেই লগিং করতে পারবেন। লগিং করার পরে গুগল এড এর মত এক টা এড পাবেন, সেই টা কোস চিহ্ন তে কিলিক করে কেটে দিবেন। তার পরে । cash link  এ কিলিক করে। এড গুলা পাবেন।

এই এড গুলা কাজ করবেন যে ভাবে।
প্রথমে একটা এড এ কিলিক করবেন। করেই আপনি কয়েক সেকেন্ড পর কয়েকটা পিকসার পাবেন। যে পিকসার টা উলটো হয়ে রয়েছে সেই খানে কিলিক করবেন। এই কাজ করার নিয়ম

আজ এই প্রর্যন্তই সবাই ভাল থাকবেন। সবাই কে রমজানের শুভেচ্ছা জানিয়ে  শেষ করছি। দেখা হবে অন্য কোন সাইট নিয়ে। আল্লহা হাপেজ।

1 টি মন্তব্য: