রবিবার, ৮ মে, ২০১৬

আপনিও পারবেন প্রতিদিন ৭০ টাকা থেকে ৫,০০০ টাকা ইনকাম করতে। আজকে ও কালকে ট্রাফিকমুনসুন থেকে পেমেন্ট নিলাম।

আসছালামুওলাইকুম আসা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ'র রহমতে অনেক ভালো আছি।

যারা এখনো ট্রাফিকমুনসুনে একাউন্ট খুলেন নাই। অতি তারা তারি একাউন্ট খুলুন। কারন আজকে একটা একাউন্টেই  ৮০ সেন্ট করে cash link দিয়েছে।



প্রতিদিন ৮০ সেন্ট করে ইনকাম, সাথে ১০০% রেফারেল ইনকাম।  চিন্তা করে দেখছেন? আপনার নিজের ২ টা আইডি থাকলে কত টাকা পাবেন?
৮০*৩=২৪০ সেন্ট $2.40 ৳১৮৭
আর ৫ টা আইডি থাকলে ৮০*৯=৭২০ সেন্ট। $7.20 ৳৫৬১
৫ টা আইডি দিয়ে ৫৬১ টাকা ইনকাম। আর কি লাগে? আমার ৩ টা আইডি। আমার এক্সাম এর কারনে আমি আর কাজ করতে পারছি না। একেক টা কাজ করতে ৩০ মিনিট সময় লাগে।  তাছারা আমি ১০ টা আইডি খুলতাম। এক্সাম শেষ হলেই খুলে ফেলব।
যারা নতুন তারা মনে করেন রেফারেলে ডুকলে, ইনকামের ক্ষতি। আসলে এই কথার সাথে একমত হলে, আপনি  ভুল জানবেন। আপনি ইনকাম চার আনাও করতে পারেন না।
আপনি ট্রাফিকমুনসুনে যে ভাবেই একাউন্ট খুলেন, আপনি রেফারেলেই ডুকবেন। হোক সেটা অন্য কারো রেফারেল আর না হয় ট্রাফিকমুনসনের নিজের রেফারেল। দুইটাই সমান ইনকাম।
এই খানে ট্রাফিকমুনসুনের নিজের রেফারেলে ডুকলে আপনি অনেক কিছু পাবেন না।
আর সেগুলো হলো রেফারেলের সাহায্য ।
কারন ট্রাফিকমুনসুন আর আগের মতো খুভ সহজে ইনকাম করতে দেয় ন। তার অনেক নিয়ম আছে। যে নিয়ম গুলা আপনি তাদের কাছ থেকে পাবেন না। 
তবে তার রেফারেল বানিয়ে লাভ কি? কোন লাভ নেই।
তাই আপনি যদি ট্রাফিকমুনসুনে একাউন্ট খুলেন। তাহলে আমাকে রেফারেল লিস্ট এ রাখবেন। যাবতিয় কিছুর হেল্প আমার দারা পাবেন।  (ট্রাফিকমুনসুন একাউন্ট খুলতে এই খানে কিলিক করুন)
তাই ধরুন যে আপনি এই পোষ্ট টা পরছেন। ট্রাফিকমুনসুনের ইনকাম নিয়ে। এই পোষ্ট পড়ে কিন্তু আপনি অনেক কিছু জানতে পারলেন।  এবং আরো কিছু যদি জানতে চান তাহলে এই লিংক এ ডুকবেন।  একাউন্ট খুলা থেকে সব কিছু জানতে পারবেন।
এইখানে আজকে ও কালকের পেমেন্ট পুরুপ্ট টা দিলাম। ( ৭,৮মে )
স্কিন শর্ট টা দিলাম।







আজকের পেমেন্ট পুরুপ্ট






এই খানে দেখুন পেজা তে টাকা গেছে কি ন গেছে। তার স্কিন শর্ট। 




 ট্রাফিকমুনসুন একাউন্ট খুলতে এই খানে কিলিক করুন। 
লেখাটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। ট্রাফিকমুনসুনের জন্য যে কোন সাহায্যের দরকার হলে আমাকে বলবেন। earntrafficbd@gmail.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন